×
  • প্রকাশিত : ২০২৪-০৮-১১
  • ৪৮ বার পঠিত
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের খোঁজ কেউ জানেন না। সম্প্রতি ‘ভাইরাল’ হওয়া একটি ছবিতে দেখা গেছে তিনি স্বস্ত্রীক বসে আছেন কোন একটি জায়গায়। পোস্টকারীর দাবি, সেটি লন্ডনে। তবে শেখ হাসিনা সরকারের পতনের পর থেকে সভাপতির খোঁজ জানেন না বিসিবির কোন পরিচালক।

নাজমুল হাসান পাপনের যোগাযোগই নেই দেশে অবস্থানরত বিসিবি পরিচালকদের সঙ্গে। নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবির এক পরিচালক আক্ষেপ করে বলেছেন,‘(বিসিবি) আমাদের পরিচালনা পর্ষদের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ আছে। ঘটনা (সরকারের পতন) ঘটার পর সেই গ্রুপে সবাই সবার খোঁজ নিয়েছে। কিন্তু প্রেসিডেন্ট কোন মেসেজ দেননি।

অভিভাবক হিসেবে তাঁর কাছ থেকে আমরা সবাই অন্তত একটি বার্তা আশা করেছিলাম। তিনি তো আমাদের অভিভাবক, তাই না।’
সভাপতির অনুপস্থিতিতে বোর্ডের কার্যক্রম পরিচালনার জন্য গতকাল অর্ন্তবর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজিব ভুঁইয়ার সঙ্গে সাক্ষাত করেছেন বিসিবির সাত পরিচালক। সেই সভার পর সংবাদ মাধ্যমকে ক্রীড়া উপদেষ্টা আপাতত বাংলাদেশে অনুষ্ঠেয় নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের আনুষ্ঠানিকতা সম্পন্নের ওপর গুরুত্ব দিয়েছেন।

যেহেতু বোর্ডের কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে বিসিবি ও ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) সুনির্দিষ্ট বিধিমালা আছে, সেই নীতিমালা অনুযায়ী বোর্ডের কার্যক্রম পরিচালনার নির্দেশনা দিয়েছেন আসিফ মাহমুদ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat