×
  • প্রকাশিত : ২০২৪-০৭-১৪
  • ৬১ বার পঠিত
সাবেক রাষ্ট্রপতি পল্লী বন্ধু আলহাজ্ব হুসাইন মুহাম্মদ এরশাদের পঞ্চম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। চট্টগ্রাম জেলা পরিষদ মার্কেটস্থ দক্ষিণ জেলা জাতীয় পার্টির কার্যালয়ে রবিবার (১৪ জুলাই) এ সভা অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল ও আলোচনা সভায় বক্তারা স্ব-স্ব উপজেলা পার্টির সাংগঠনিক কার্যক্রম ব্যাপকভাবে বাড়ানোর প্রস্তাব রাখেন। সভা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা হাফেজ মুহাম্মদ নুরুচ্ছাফা।

কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলার আহবায়ক মোহাম্মদ নুরুচ্ছাফা সরকারের সভাপতিত্বে ও চট্টগ্রাম দক্ষিণ জেলা সদস্য সচিব আব্দুস সাত্তার রনির সঞ্চালনায় আলোচান সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা জাপার যুগ্ম আহবায়ক মোহাম্মদ মিয়া চৌধুরী, আব্দুর রব চৌধুরী টিপু, আলহাজ্ব মোহাম্মদ এম এ সালেম, আলী আকবর চেয়ারম্যান, সোনা মিয়া, কাজী মুজিব রহমান, আনোয়ারা উপজেলা জাপার সভাপতি মোহাম্মদ সেলিম, সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুনুর রশিদ।

সভায় আরো উপস্থিত ছিলেন, লোহাগাড়া উপজেলা জাপার যুগ্ম সম্পাদক ওহাব, আনোয়ারা উপজেলা জাপার সিনিয়র সহ-সভাপতি মুরশেদ হোসেন মেম্বার, ডা. নুরুল ইসলাম, আব্দুর রহমান, মোহাম্মদ আলী, জাতীয় পার্টি দক্ষিণ জেলার সদস্য ও সাবেক জেলা যুব সংহুতির যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসেন মুন্না, মো. জয়নাল, মো. এমরান মিয়া, মো. মামুন, নাছির কন্ট্রাক্টর, মুখতার আহমদ, আনিসুর রহমান, মোহাম্মদ হাকিম, আবু বক্কর চৌধুরী, প্রমুখ। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat